Breaking News
Home / আন্তর্জাতিক / জুয়া খেলায় স্ত্রীকে বাজি, তারপর যে সাহসী কাণ্ড ঘটল জানলে অবাক হবেন

জুয়া খেলায় স্ত্রীকে বাজি, তারপর যে সাহসী কাণ্ড ঘটল জানলে অবাক হবেন

হারতে হারতে শেষ নিজের কাছে থাকা সব অর্থ। কিন্তু জুয়ার আসর থেকে উঠতে চান না। বাধ্য হয়ে তাই নিজের স্ত্রী ও সন্তানকে বাজি রেখেছিলেন। কিন্তু এবারও হেরে গেলেন। আর তাতেই বিপত্তি।

ভারতীয় গণমাধ্যম এবেলার খবর, ঘটনার সূত্রপাত ২০১৫ সালে। দিল্লির বুলেন্দশহরের বাসিন্দা মহসিন নামে এক ব্যক্তির জুয়া খেলার প্রবল নেশা ছিল। পরপর বেশ কয়েকটি খেলায় হেরে যাওয়ার পর ইমরান নামে এক ব্যক্তির কাছে নিজের স্ত্রী ও দুই সন্তানকে বাজি হিসেবে ধরে মহসিন। কিন্তু সেই খেলাতেও হেরে যান তিনি।

মহসিনের স্ত্রীর অভিযোগ, এর পরেই ইমরান বাড়িতে ঢুকে তাকে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ওই নারী প্রতিবাদ করে স্থানীয় পঞ্চায়েতের দ্বারস্থ হন। সেখানে রায় দেয়, মহসিনের একটি সন্তানকে ইমরান তার সঙ্গে নিয়ে যেতে পারবে। পঞ্চায়েতের নির্দেশ মতো মহসিনের একটি সন্তানকে নিয়ে চলে যায় ইমরান।

এর পরেই মহসিনের স্ত্রী তাকে ডিভোর্স দিয়ে দেন। থানায় নিজের প্রাক্তন স্বামী মহসিনসহ আরও পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। কিন্তু পুলিশি তদন্তে কোনো অগ্রগতি না হওয়ায় ওই নারী সিজেএম কোর্টে পিটিশন জমা দেন। গতকাল সোমবার আদালত পুলিশকে মূল অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত করার নির্দেশ দেন। পরপরই নড়েচড়ে বসে পুলিশ। পুলিশি তদন্তে কী উঠে আসে, সেটাই এখন দেখার।

zoombangla

Check Also

ছাদের উপর উলঙ্গ মহিলা! কারণ জানলে আঁতকে উঠবেন

পথচলতি মানুষেরা হতবাক। করছেন কী ওই মহিলা? রবিবার সকালে এক মহিলার কাণ্ডকারখানা দেখে চক্ষু চড়কগাছ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: