Breaking News
Home / খেলাধুলা / আমরা এবার ফেভারিট নই: মেসি

আমরা এবার ফেভারিট নই: মেসি

প্রস্তুতিমূলক ম্যাচে হাইতিকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে আর্জেন্টিনা। ম্যাচে হ্যাটট্রিক করার পাশাপাশি অ্যাগুয়েরোর করা একমাত্র গোলেও তার সহায়তা ছিল। কিন্তু এমন অসাধারণ জয়ের পরও সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসি জানালেন, আর্জেন্টিনা এবার ফেবারিট নয়।

হাইতির বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপের আগে দারুণ প্রস্তুতি সেরে নিয়েছেন মেসিরা। আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আয়ার্সের মাঠে হাইতির বিপক্ষে ম্যাচে নিজে হ্যাটট্রিক পেয়েছেন, গোল করতে সহায়তা করেছেন।

কোচ সাম্পাওলিও দলের খেলায় দারুণ খুশি। তবে মেসি নিজে সমর্থকদের খুব বেশি আশা না করতেই বলছেন। অবশ্য সমর্থকদের ধন্যবাদ দিতেও ভুলেন নি এই বিশ্বসেরা ফুটবলার।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মেসি বলেন, ‘সমর্থকদের প্রতি আমরা কৃতজ্ঞ। ওদের কাছ থেকে পাওয়া ভালবাসা আমাদের সাহস জোগায়।’

গত বছর ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে হেরে শিরোপা স্বপ্ন বিসর্জন দিয়েছিলেন মেসিরা। এবারের দলেও সেই দলের কয়েকজন আছেন। তবে তাদের বয়স যেমন বেড়েছে, কমেছে ফর্মও। ফলে এবার দল নিয়ে খুব বেশি আশা করছেন না মেসি নিজেই।

মেসি বলেন, ‘রাশিয়াতে আমরা জয়ের লক্ষ্য নিয়েই যাচ্ছি। তবে আমরা এবার ফেবারিট নই।‘

তবে আশা হারাচ্ছেন না মেসি। বললেন, ‘এবারও আমাদের দল ভাল অবস্থায় আছে। দলের সবাই প্রস্তুত। অনুশীলন ভাল হচ্ছে। যেকোন দলকে চ্যালেঞ্জ জানাতে আমরা তৈরি। বিশ্বকাপ এমন এক আসর যেখানে মাঠে নামলে হিসাব পাল্টে যায়। তাই প্রথম ম্যাচে জয় পাওয়াটাই জরুরী। আর তাহলে পরের ম্যাচগুলো ঠাণ্ডা মাথায় খেলতে সুবিধা হয়।’

আগামী ৯ জুন জেরুজালেমে ইসরায়েলের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচ খেলবেন মেসিরা। এরপর ‘ডি’ গ্রুপে বিশ্বকাপের মূল আসরে নামবেন আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার বিপক্ষে।

Check Also

হায়দরাবাদের অধিনায়ক হচ্ছেন সাকিব!

এবারের আইপিএল-এ ভাগ্য খুলে যেতে পারে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের।  জল্পনা তুঙ্গে থাকা পরিস্থিতি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: